শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১০:৪৪ অপরাহ্ণ

সর্বশেষ সংবাদ :
চট্টগ্রাম জামেয়া ময়দানে লাখো মুসল্লীদের উপস্থিতিতে আল্লামা তৈয়্যেব শাহ্ (রহ.) এর পবিত্র ওরশ মোবারক উৎযাপিত ঢাকায় সৈয়দ তৈয়্যেব শাহ্ (রহ.) এর পবিত্র ওরশ মোবারক অনুষ্ঠিত মাহবুবা স্মৃতির গল্প: দীর্ঘছায়া স্বীকৃতি পেতে শেষ পর্যন্ত ঘুষের আশ্রয় নিচ্ছে ইসরাইল: কিন্তু কেন এ ব্যর্থতা? সাঁওতালপল্লিতে হত্যা-অগ্নিসংযোগে ৯০ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দিল পিবিআই জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালোদা জিয়ার জামিন আবেদনের শুনানি মঙ্গলবার বিএনপি নেতাদের মুখে বিচারহীনতার কথা শোভা পায় না: ওবায়দুল কাদের ভাটপাড়ায় বহিরাগত দুর্বৃত্তরা অশান্তি করছে, পুলিশ ব্যবস্থা নিক: ফিরহাদ হাকিম ইয়েমেন থেকে বহু সেনা প্রত্যাহার করেছে আরব আমিরাত ইসরাইলের কাছে বায়তুল মুকাদ্দাসকে বেচতে দেব না: মাহমুদ আব্বাস
আইপিএলের নিলামে থাকছে না মুস্তাফিজের নাম

আইপিএলের নিলামে থাকছে না মুস্তাফিজের নাম

আজ মিরপুরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ১০ ওভার বল করে মাত্র ৩৫ রান দিয়েছেন তরুণ পেসার মুস্তাফিজুর রহমান। বিনিময়ে পেয়েছেন মূল্যবান তিন উইকেট। তবে কাটার মাস্টারের এমন ঝলক এবার দেখা যাবে না ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাঁকে ছাড়পত্র না দেওয়ায় আইপিএলের নিলামে থাকছে না মুস্তাফিজের নাম।

অবশ্য ছাড়পত্র না পাওয়ার ব্যাপারে চলতি বছরের জুন মাসেই জেনেছিলেন মুস্তাফিজ। আগামী বছর ইংল্যান্ডে বিশ্বকাপ খেলার জন্য ফিটনেস ধরে রাখার স্বার্থে বিদেশি টি-টোয়েন্টি লিগে তাঁকে খেলার অনুমতি দেওয়া হবে না বলে জানিয়েছিল বিসিবি। এমন সিদ্ধান্ত দুই বছরের জন্য কার্যকর থাকবে বলে জানিয়েছিল কর্তৃপক্ষ।

২০১৬ সালে মুস্তাফিজ আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। মোট ১৬ ম্যাচে ১৭ উইকেট পেয়েছিলেন তিনি, টুর্নামেন্টে জয়ী হয়েছিল তাঁর দলও। অবশ্য ২০১৭ সালে একটি মাত্র ম্যাচ খেলেই আইপিএল শেষ করেন তিনি। এ বছরে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে মাত্র সাত ম্যাচ খেলেই গোড়ালির চোটের কারণে দেশে ফিরে আসতে হয়েছিল তরুণ এই বাঁহাতি পেসারকে। এবার অবশ্য মুম্বাই ইন্ডিয়ানস যে ১০ জন খেলোয়াড় ছেড়ে দিয়েছে, তাঁর মধ্যে আছে মুস্তাফিজের নামও।

তবে এবারের আইপিএলের নিলামে সবচেয়ে উল্লেখযোগ্য নাম, তরুণ স্পিনার নাঈম হাসান। যিনি টেস্ট অভিষেকে পাঁচ উইকেট নিয়ে আলোচনায় আসেন। এ ছাড়া তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, সাব্বির রহমান, ইমরুল কায়েস, আবু হায়দার রনি, ওপেনার লিটন দাসেরও নাম রয়েছে নিলামের তালিকায়।





© Agooan News 2017
Design & Developed BY ThemesBazar.Com