মঙ্গলবার, ২৫ Jun ২০১৯, ০২:০৫ অপরাহ্ণ

ঢাকা টেস্টের আগে বড় দুঃসংবাদ পেল বাংলাদেশ

ঢাকা টেস্টের আগে বড় দুঃসংবাদ পেল বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে মাত্র আড়াই দিনেই জিতে যাওয়ার পর ফুরফুরে মেজাজেই ছিলো বাংলাদেশ দলের খেলোয়াড়রা। এদিকে দুই দিন আগেই ঢাকা ফিরে শুরু করে দিয়েছিল গা গরমের অনুশীলনও। এদিকে কাঁধের ইনজুরিতে বাঁহাতি ওপেনার ইমরুল কায়েস বাদ পড়ায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঢাকা টেস্টে বাংলাদেশ দলের স্কোয়াড দাঁড়িয়েছে ১৩ জনের। এখন আশঙ্কা তৈরি হয়েছে সে স্কোয়াড থেকে কমতে পারেন আরও একজন।

এদিকে আজ বুধবার সিরিজের দ্বিতীয় ম্যাচের আগে আনুষ্ঠানিক অনুশীলনে ব্যাটিং করার সময় চোট পেয়েছেন দলের সেরা ব্যাটসম্যান ও নির্ভরতার প্রতীক মুশফিকুর রহিম। তবে টিম ম্যানেজম্যান্ট প্রাথমিকভাবে বিষয়টি খোলাসা করতে চাইছে না। এদিকে কি কারণে মুশফিকের ব্যথা ঠিক কোথায় লেগেছে কিংবা এ চোটের তীব্রতা কতো অথবা সারতে কেমন সময় লাগবে সে ব্যাপারে কিছুই জানা যায়নি এখনো।

তাছাড়া টিম ম্যানেজম্যান্ট থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানোর আগপর্যন্ত অপেক্ষা করতে হবে এ তথ্যের জন্য। এদিকে প্রথম দিনেই দলের চিন্তা বাড়িয়ে দিলো মুশফিকের চোট। তিনি খেলতে না পারলে স্কোয়াড রূপ নেবে ১২ জনে। সেক্ষেত্রে জরুরী ভিত্তিতে তার পরিবর্তিত খেলোয়াড় নিতে হবে নির্বাচকদের।

দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশ স্কোয়াডঃ সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আরিফুল হক, সৈয়দ খালেদ আহমেদ ও সাদমান ইসলাম।





© Agooan News 2017
Design & Developed BY ThemesBazar.Com