বুধবার, ১৭ Jul ২০১৯, ১০:৫৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
মুনিরীয়া তবলীগ কমিটি নিষিদ্ধের দাবীতে মানববন্ধন

মুনিরীয়া তবলীগ কমিটি নিষিদ্ধের দাবীতে মানববন্ধন

আহলে সুন্নাত ওয়াল জামা’আত সমন্বয় কমিটির সদস্য সচিব এডভোকেট মোসাহেব উদ্দিন বখতিয়ারের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে আহলে সুন্নাত সমন্বয় কমিটি। মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে গাউছিয়া কমিটি বাংলাদেশ ঢাকা মহানগরের সভাপতি আবদুল মালেক বুলবুলের সভাপতিত্বে এ প্রতিবাদী মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে চট্টগ্রামস্থ মুনিরীয়া সন্ত্রাসী কর্তৃক আইনজীবী বখতেয়ারের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে উক্ত সংগঠন নিষিদ্বের দাবী জানায়। বক্তারা বলেন- মুনিরীয়া সন্ত্রাসীরা খুন-হত্যা, জমি দখল, মিথ্যা মামলা দিয়ে হয়রানীসহ এমন কোন কর্ম নেই যা তার ক্যাডার বাহিনী দিয়ে করেনি। এমনকি মুক্তিযোদ্বাও তাদের হাতে হত্যার শিকার হয়েছে।

মুনিরিয়া যুবতবলীগ কমিটি সন্ত্রাসী সংগঠন এই সংগঠন নিষিদ্ধ করার জোর দাবী জানান। বক্তারা আরো বলেন, মুনিরিয়ার সন্ত্রাসীরা হত্যা, জমি দখল, মিথ্যা মামলা দিয়ে এলাকার নিরিহ মানুষের উপর নির্যাতন চালিয়ে আসছে।

মুনিরিয়ারি সন্ত্রাসীরা মুক্তিযোদ্বার উপর ও হামলা চালিয়েছে। স্বাধীনতা সংগ্রামের সময়ে কাগতিয়া মার্দ্রাসা রাজাকার ক্যম্পে কাগতিয়ার পীরের নেতৃত্বে রাজাকার বাহিনীর সদস্যরা মুক্তিযোদ্বা মুছা খানকে হত্যা করে।

৭১ সালে কাগতিয়া মার্দ্রাসা রাজাকারের ক্যম্প বানিয়ে যে ভাবে হত্যাযজ্ঞ চালিয়েছিল ঠিক একই কায়দায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালিত করে আসছে কাগতিয়া পৗর মুনিরুল্ল্যাহ তার অনুসারী সন্ত্রাসীদের দিয়ে।

গত ২০১৭ সালে গাজীপুর থেকে গ্রেফতার হওয়া জঙ্গি ইরফানুল ইসলাম মুনিরিয়া যুবতবলীগ কমিটির সদস্য। বক্তারা মুনিরিয়া যুবতবলীগ কমিটিকে আই, এসের দোসর হিসাবে উল্লেখ করে জঙ্গিবাদী সংগঠন মুনিরিয়া যুবতবলীগ কমিটিকে নিষিদ্ব ঘোষনার দাবী জানান।

মুনিরিয়া যুবতবলীগ কমিটির সন্ত্রাসীদের ও তাদেও গডফাদার ভন্ড পীর মুনিরুল্লাহকে গ্রেফতার পুর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান মানববন্দন কর্মসুচিতে বক্তারা।

মানববন্দন কর্মসুচিতে গাউছিয়া কমিটি বাংলাদেশ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ছাত্রসেনা সহ সামাজিক ধর্মীয় সংগঠনের নেতা কর্মী, সদস্যরা সংহতি প্রকাশ করেন।

মানববন্ধনে গাউছিয়া কমিটি বাংলাদেশ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনাসহ সামাজিক ও ধর্মীয় সংগঠন সমূহ সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন-মোহাম্মদ হোসেন, মুহাম্মদ আবদুল হাকিম, আবু নাসের মুহাম্মদ মুসা, মুহাম্মদ ইমরান হুসাইন তুষার, আবুল কাশেম, এডভোকেট মুহাম্মদ ইকবাল হাছান, মুহাম্মদ শাহজালাল, মুহিব্বুল্লাহ সিদ্দীকী, হাবিবুর রহমান, আবু ইউসুফ, মোহাম্মদ হাসান, খন্দকার মোবারক হুসাইন প্রমুখ।





© Agooan News 2017
Design & Developed BY ThemesBazar.Com