রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ১০:১৪ অপরাহ্ণ

সর্বশেষ সংবাদ :
চট্টগ্রাম জামেয়া ময়দানে লাখো মুসল্লীদের উপস্থিতিতে আল্লামা তৈয়্যেব শাহ্ (রহ.) এর পবিত্র ওরশ মোবারক উৎযাপিত ঢাকায় সৈয়দ তৈয়্যেব শাহ্ (রহ.) এর পবিত্র ওরশ মোবারক অনুষ্ঠিত মাহবুবা স্মৃতির গল্প: দীর্ঘছায়া স্বীকৃতি পেতে শেষ পর্যন্ত ঘুষের আশ্রয় নিচ্ছে ইসরাইল: কিন্তু কেন এ ব্যর্থতা? সাঁওতালপল্লিতে হত্যা-অগ্নিসংযোগে ৯০ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দিল পিবিআই জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালোদা জিয়ার জামিন আবেদনের শুনানি মঙ্গলবার বিএনপি নেতাদের মুখে বিচারহীনতার কথা শোভা পায় না: ওবায়দুল কাদের ভাটপাড়ায় বহিরাগত দুর্বৃত্তরা অশান্তি করছে, পুলিশ ব্যবস্থা নিক: ফিরহাদ হাকিম ইয়েমেন থেকে বহু সেনা প্রত্যাহার করেছে আরব আমিরাত ইসরাইলের কাছে বায়তুল মুকাদ্দাসকে বেচতে দেব না: মাহমুদ আব্বাস
মুহিবুল্লাহ আল মাহদী ভাইস চেয়ারম্যান পদে পাকুন্দিয়াবাসীর দোয়া প্রার্থী

মুহিবুল্লাহ আল মাহদী ভাইস চেয়ারম্যান পদে পাকুন্দিয়াবাসীর দোয়া প্রার্থী

ডেস্ক রিপোর্ট: শ্রমজীবি মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠায় আপ্রাণ লড়ে যাচ্ছেন উদিয়মান তরুণ নেতা মুহিবুল্লাহ আল মাহদী। অসহায় দুঃস্থ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন প্রাথমিক বিল্যালয়ে লেখাপড়া থেকেই। অসহায় ও অধিকার বঞ্চিত মানুষের ঠিকানা মুহিবুল্লাহ মাহদী। তিনি রাজনৈতিক ভাবে ২০ দলীয় জোটের অন্যতম শরিকদল বাংলাদেশ লেবার পার্টির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি। তিনি পাকুন্দিয়ার কৃতি সন্তান। পাকুন্দিয়ার সভ্রান্ত মুসলিম পরিবারে তার জন্ম। ইতোমধ্যে এলাকার তরুন ও যুবসমাজের হৃদয়ের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন তিনি। মাহদী একজন দক্ষ সংগঠক। তার তত্ত্বাবধানে এলাকায় স্কুল, মাদ্রাসা, কিন্ডার গার্টেন সহ বিভিন্ন প্রতিষ্ঠান গড়ে উঠেছে। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য পাকুন্দিয়া উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে গ্রামে সাধারন মানুষের সমর্থন পেতে গনসংযোগ অব্যাহত রেখেছেন।
তিনি বলেন আধুনিক পাকুন্দিয়া গড়া আমার অঙ্গিকার। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মান ও তত্ত্বাবধানের মাধ্যমে নতুন প্রজন্মকে সুশিক্ষিত করতে চাই। মাদকমুক্ত পাকুন্দিয়া প্রতিষ্ঠায় যুবসমাজকে খেলাধুলা ও সুস্থ্য বিনোদন নিশ্চিত করতে চাই। নারীদের সুশিক্ষিত করে আগামীর প্রজন্মকে শিক্ষিত মা উপহার দিতে আমি এলাকাবাসীর দোয়া ও সমর্থন চাই।





© Agooan News 2017
Design & Developed BY ThemesBazar.Com