মঙ্গলবার, ২৫ Jun ২০১৯, ০২:১৯ অপরাহ্ণ

শেষমেশ প্রধানমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠানে থাকছেন না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী

শেষমেশ প্রধানমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠানে থাকছেন না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী

শেষমেশ  প্রধানমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠানে থাকছেন না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে  মঙ্গলবারই  মুখ্যমন্ত্রী জানান তিনি শপথ অনুষ্ঠানে তিনি থাকার চেষ্টা করবেন।  কিন্তু একদিনের মধ্যে ১৮০ ডিগ্রি অবস্থান বদল করলেন  মমতা। টুইটারে তিনি বলেন বিজেপি যেভাবে  তাঁর দলের  বিরুদ্ধে  খুনের অভিযোগ আনছে তার জন্যই তিনি শপথ গ্রহণ অনুষ্ঠানে  থাকবেন না । নিজের কথা জানিয়ে মমতা লেখেন, দয়া করে আমায় মাফ করুন। আমার দলের নামে সম্পূর্ণ মিথ্যা কথা  বলা হচ্ছে।

মমতা যখন শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা জানান তখন অনেকেই চমকে গিয়েছিলেন। এরই মধ্যে বিজেপিতে যোগ দেন তৃণমূলের একাধিক বিধায়ক এবং কাউন্সিলর।

মমতার টুইটের আগে বুধবার সকালে জানা যায় মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন আরও কয়েকজন ‘বিশেষ অতিথি’। রাজ্যে তৃণমূলের হাতে ‘নিহত’ ৫০ জন বিজেপি কর্মীর পরিবারের সদস্যরাও শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকছেন বলে জানা গিয়েছে। তাঁদের  ‘বিশেষ অতিথি’র মর্যাদা দেওয়া হয়েছে। শুধু তাই নয় দিল্লিতে থাকা এবং অন্য সমস্ত কিছু দায়িত্বও নিয়েছে বিজেপি। কিন্তু মমতা জানালেন রাজ্যে একজনেরও রাজনৈতিক মৃত্যু হয়নি।





© Agooan News 2017
Design & Developed BY ThemesBazar.Com