রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:১৪ অপরাহ্ণ

সর্বশেষ সংবাদ :
চট্টগ্রাম জামেয়া ময়দানে লাখো মুসল্লীদের উপস্থিতিতে আল্লামা তৈয়্যেব শাহ্ (রহ.) এর পবিত্র ওরশ মোবারক উৎযাপিত ঢাকায় সৈয়দ তৈয়্যেব শাহ্ (রহ.) এর পবিত্র ওরশ মোবারক অনুষ্ঠিত মাহবুবা স্মৃতির গল্প: দীর্ঘছায়া স্বীকৃতি পেতে শেষ পর্যন্ত ঘুষের আশ্রয় নিচ্ছে ইসরাইল: কিন্তু কেন এ ব্যর্থতা? সাঁওতালপল্লিতে হত্যা-অগ্নিসংযোগে ৯০ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দিল পিবিআই জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলা: খালোদা জিয়ার জামিন আবেদনের শুনানি মঙ্গলবার বিএনপি নেতাদের মুখে বিচারহীনতার কথা শোভা পায় না: ওবায়দুল কাদের ভাটপাড়ায় বহিরাগত দুর্বৃত্তরা অশান্তি করছে, পুলিশ ব্যবস্থা নিক: ফিরহাদ হাকিম ইয়েমেন থেকে বহু সেনা প্রত্যাহার করেছে আরব আমিরাত ইসরাইলের কাছে বায়তুল মুকাদ্দাসকে বেচতে দেব না: মাহমুদ আব্বাস
সৌদি আরবের বিদ্যুত স্থাপনায় ক্রুজ ক্ষেপণাস্ত্র দিয়ে হামলা করল ইয়েমেন

সৌদি আরবের বিদ্যুত স্থাপনায় ক্রুজ ক্ষেপণাস্ত্র দিয়ে হামলা করল ইয়েমেন

ইয়েমেনের জনপ্রিয় হুথি আনসারুল্লাহ আন্দোলন সমর্থিত সেনারা সৌদি আরবের জিজান প্রদেশের একটি বিদ্যুত স্থাপনায় ক্রুজ ক্ষেপণাস্ত্র দিয়ে হামলা চালিয়েছে। ইয়েমেনের ওপর সৌদি আরব প্রতিদিন যে অপরাধযজ্ঞ চালাচ্ছে তার জবাবে এ হামলা করেছে ইয়েমেনি সেনারা।

ইয়েমেনি সেনাবাহিনীর মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল ইয়াহিয়া সারিয়ির বরাত দিয়ে আল-মাসিরা টেলিভিশন জানিয়েছে, বুধবার রাতে এ হামলা হয় এবং ক্ষেপণাস্ত্রটি আল-শুকাইক বিদ্যুত স্থাপনায় আঘাত হানে। তিনি বলেন, ইয়েমেনের ওপর অব্যাহত অবরোধ ও সৌদি নেতৃত্বাধীন আগ্রাসনের জবাবে এ হামলা হয়েছে।

জেনারেল সারিয়ি বলেন, “সৌদি আরবের জন্য আরো নানারকম বিস্ময় অপেক্ষা করছে। সৌদি সরকার যদি আগ্রাসন অব্যাহত রাখ তাহলে আল্লাহর ইচ্ছায় আমরা সে দেশের আরো স্পর্শকাতর স্থাপনায় হামলা চালাব।”

ইয়েমেনের হুথি যোদ্ধা ও তাদের প্রতি অনুগত সেনারা সাম্প্রতিক সপ্তাহগুলোতে সৌদি আরবের গুরুত্বপূর্ণ স্থাপনায় হামলা জোরাদার করেছে।

এদিকে, ইয়েমেনি সেনারা নাজরান এলাকায় গতকাল সৌদি আরবের একটি গোয়েন্দা ড্রোন ভূপাতিত করেছে। চলতি মাসের পথম দিকে আরো একটি ড্রোন ভূপাতিত করেছিল ইয়েমেনি সেনারা।





© Agooan News 2017
Design & Developed BY ThemesBazar.Com